Intro
Menu

অনলাইন ক্রীড়া বেটিং

আপনি যদি একজন ভারতীয় হন, আপনি অবশ্যই জানেন যে ক্রীড়া অনুষ্ঠান উপভোগ করার সংস্কৃতি প্রকৃতপক্ষে আমাদের জীবনের একটি অংশ। খেলাধুলার প্রতি আগ্রহ শুধু দেখার মধ্যেই সীমাবদ্ধ নয়। অনেকেই আছেন যারা এ ধরনের খেলাধুলার ইভেন্টের ফলাফলের ভবিষ্যদ্বাণী করে জড়াতে চান। স্পোর্টস বেটিং এই সব সম্পর্কে কি.

কিন্তু শুরু করার সেরা উপায় কি? উত্তর হল আমাদের অনুসরণ করুন, বেটিং ইন্ডিয়া সাইট। এখানে, আপনি স্পোর্টস বেটিং সাইট, বেটিং শুরুর ধাপ, স্পোর্টস বেটিং এর কৌশল টিপস এবং আরও অনেক কিছুর রিভিউ পেতে পারেন।

বাংলাদেশের সেরা ক্রীড়া বেটিং সাইট 2022:

1
5 / 5
TOTAL SCORE

Welcome Bonus - Up to 450 EUR

2
5 / 5
TOTAL SCORE

100% up to 500 euro + 200 free spins

3
5 / 5
TOTAL SCORE

100% up to 300 EUR

4
5 / 5
TOTAL SCORE

100% Bonus + 100 EURO + 200 Free Spins

5
5 / 5
TOTAL SCORE

Welcome Bonus +125% on deposit + 250FS

6
4.9 / 5
TOTAL SCORE

50% bonus up to 300 000 + 50 Free Spins

7
4.9 / 5
TOTAL SCORE

Bonus 100% up to ₹30 000

8
4.9 / 5
TOTAL SCORE

100% Welcome Bonus up to 3000 + 300 Free Bet

9
4.9 / 5
TOTAL SCORE

Welcome Bonus - Up to 200% + 200 FS

10
4.9 / 5
TOTAL SCORE

1500 EUR + 200 Free Spins

11
4.9 / 5
TOTAL SCORE

55000 TNB + 150 Free Spins

12
4.8 / 5
TOTAL SCORE

Get up to €1,000 Welcome Bonus

13
4.8 / 5
TOTAL SCORE

100% UP TO RM600!

14
4.8 / 5
TOTAL SCORE

Enjoy a 100% matched deposit bonus of up to 5 BTC

15
4.8 / 5
TOTAL SCORE

Welcome Bonus is 750 INR

16
4.8 / 5
TOTAL SCORE

1 deposit up to 20000 INR

17
4.7 / 5
TOTAL SCORE

Get up to 300 free spins!

18
4.7 / 5
TOTAL SCORE

Join our Welcome Mission & Get 100 Free Spins!

19
4.7 / 5
TOTAL SCORE

No Bonus, but Very Trusted Brand!

20
4.7 / 5
TOTAL SCORE

Get your 300 FreeSpins! No Wager! Get now!

21
4.7 / 5
TOTAL SCORE

100% Deposit Bonus up to ₹6000

22
4.7 / 5
TOTAL SCORE

Get 100% and 30 FS

23
4.7 / 5
TOTAL SCORE

100% up to ₹30,000 + 10 Free Spins

10Cric is a popular website for sports betting in Asia. It has a good reputation and is one of the few sites that accept local currency.

24
4.6 / 5
TOTAL SCORE

Welcome Deposit Bonus up to 180%

25
5 / 5
TOTAL SCORE

Welcome Bonus 150% up to 100 Euros

26
4.6 / 5
TOTAL SCORE

400% First Time Deposit Bonus & Up to ₹3,000 for Sports

27
4.6 / 5
TOTAL SCORE

200% FIRST TIME DEPOSIT

28
4.6 / 5
TOTAL SCORE

100 $ First Deposit Bonus

ক্রীড়া বেটিং কি?

সহজ কথায়, স্পোর্টস বেটিং এর সাথে জড়িত যে কোন খেলার ইভেন্টের ফলাফলের উপর অর্থ ঝুঁকির কাজ। এই ফলাফলে দল, স্বতন্ত্র ক্রীড়াবিদ, এমনকি ম্যাচ বা রেসের সময় একজন খেলোয়াড়ের ক্রিয়াকলাপ জড়িত থাকতে পারে। বাজি সাধারণত বুককিপার বা বুকির সাথে তৈরি করা হয়।

স্পোর্টস বেটিং একটি খুব মজার, সেইসাথে রোমাঞ্চকর কার্যকলাপ। এটিই প্রধান কারণ যে ক্রীড়া বাজি এখনও তরুণ প্রজন্ম সহ সকল স্তরের এবং সমস্ত প্রজন্মের জুয়াড়িদের আকর্ষণ করতে পারে৷

অতীতে, স্পোর্টস বেট শুধুমাত্র বুকি সেন্টারে বা ফোনে একজন বুকির কাছে করা যেত। অর্থপ্রদান নগদ বা ক্রেডিট কার্ডে করা হয়। আজ, একটি সহজ বিকল্প রয়েছে যা স্পোর্টস বেটিং যা অনলাইনে করা যেতে পারে। এটি একটি প্রক্রিয়া জড়িত যেখানে জুয়াড়িদের একটি অনলাইন স্পোর্টস বেটিং সাইটে নিবন্ধন করতে হবে, অর্থ জমা করতে হবে এবং তাদের প্রিয় খেলায় বাজি ধরতে হবে।

স্পোর্টস বেটিং আজকে এমন একটি শিল্প যা প্রতি বছর মিলিয়ন মিলিয়ন ডলার আয় করতে পরিচালনা করে এবং যে ধরণের খেলাধুলা বাজি ধরে রাখা যায় তা প্রতিবারই বাড়ছে। এটি অবশ্যই আরও বেশি লোককে চেষ্টা করার জন্য আকৃষ্ট করে।

বাংলাদেশে স্পোর্টস বেটিং

স্থানীয়রা সবসময় খেলাধুলার প্রতি আগ্রহী, বিশেষ করে ফুটবল এবং ব্যাডমিন্টনের মতো খেলাধুলায়। যাইহোক, ভারতে ক্রীড়া বাজি একটি অপেক্ষাকৃত সংবেদনশীল বিষয়। প্রকৃতপক্ষে ক্রীড়া বাজি স্থানীয় আইন দ্বারা গৃহীত হয় না. আইনটি ভারতে কোনো বুকি কোম্পানিকে শারীরিকভাবে বা অনলাইনে কাজ করা নিষিদ্ধ করে।

2010 সালে, Ascot Sports নামে একটি কোম্পানিকে স্পোর্টস বেটিং লাইসেন্স দেওয়ার পরিকল্পনা ছিল। তবে বিভিন্ন পক্ষের নেতিবাচক প্রতিক্রিয়ার কারণে পরিকল্পনাটি কখনই ফলপ্রসূ হয়নি।

তা সত্ত্বেও, ভারতের স্থানীয় জুয়াড়িরা এখনও তাদের প্রিয় খেলায় বাজি ধরার সুযোগ খুঁজছে। এমন তথ্য রয়েছে যে ভারত থেকে জুয়াড়িরা এই শিল্পের জন্য বছরে প্রায় 4 বিলিয়ন ডলার ব্যয় করে। বেশিরভাগ অনলাইন স্পোর্টস বেটিং বিদেশ ভিত্তিক সাইটগুলিতে হয়।

ভারতে, স্পোর্টস বেটিং যা আইনত করা যেতে পারে তা হল ঘোড়দৌড়ের বাজি। মাঝে মাঝে, নির্দিষ্ট কিছু কোম্পানিকে স্পোর্টস বেটিং কার্যক্রম পরিচালনার জন্য লাইসেন্স দেওয়া হতে পারে, কিন্তু এটি স্থির নয়। সাম্প্রতিক বছরগুলিতে, সরকার এখনও কোনও বেসরকারী সংস্থাকে কোনও ক্রীড়া বেটিং লাইসেন্স দেয়নি৷ এটি সাধারণভাবে, ধর্মীয় কর্মী গোষ্ঠীগুলির বিরোধিতার কারণে।

স্থানীয় কর্তৃপক্ষের প্রচেষ্টা

আমরা সবাই জানি, ইসলামে জুয়া খেলা নিষিদ্ধ। তাই, সাধারণভাবে, ভারতীয় জনসংখ্যার প্রায় 70% মুসলমানদের প্রকৃতপক্ষে জুয়া খেলার অনুমতি দেওয়া হয় না এবং এটি প্রতিটি রাজ্যের শরিয়া আইনে অন্তর্ভুক্ত করা হয়েছে।

বর্তমান ভারতীয় পরিবেশে, কর্তৃপক্ষ প্রকৃতপক্ষে এমন কোম্পানিগুলির কার্যকলাপের বিরুদ্ধে লড়াই করার প্রচেষ্টার উপর বেশি মনোযোগী যেগুলি বেআইনি জুয়া ক্রিয়াকলাপ পরিচালনা করে এবং প্রায়শই সেই সমস্ত সংস্থাগুলির উপর অভিযান চালায় যেগুলি অনলাইন বুকি কার্যকলাপগুলি পরিচালনা করে।

এখনও অবধি, কর্তৃপক্ষের প্রচেষ্টাগুলি শুধুমাত্র গোষ্ঠী এবং সংস্থাগুলির উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়েছে, এবং ব্যক্তিগত কার্যকলাপের উপর নয়। উপরন্তু, তারা বিদেশ ভিত্তিক জুয়ার সাইটগুলিতে কাজ করতে পারে না কারণ এটি তাদের এখতিয়ারের বাইরে পড়ে। এইভাবে, সাম্প্রতিক বছরগুলিতে, আন্তর্জাতিক জুয়া খেলার সাইটগুলিতে ভারত থেকে জুয়াড়িদের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। কারণ আন্তর্জাতিক ক্রীড়া বেটিং সাইটগুলি আরও গোপনীয় জুয়া খেলার অভিজ্ঞতা প্রদান করে এবং তাদের গোপনীয়তা রক্ষা করে।

এখনও যারা আশা করেন যে ক্রীড়া বাজির উপর নতুন আইন চালু করা হবে। কারণ স্পোর্টস বেটিং যদি বৈধ হয়, তাহলে এটি কিছুটা হলেও জালিয়াতি, ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারি এবং স্পোর্টস বেটিং শিল্পের সাথে সম্পর্কিত অন্যান্য সমস্যার সমাধান করতে সক্ষম হবে।

খেলাধুলার জনপ্রিয় প্রকার বাজি

ভারতে, বাজির জন্য অনুমোদিত খেলা হল ঘোড়দৌড়। যাইহোক, বেশিরভাগ অন্যান্য আন্তর্জাতিক বেটিং সাইটগুলিতে, ভারতীয় জুয়াড়িরা অন্যান্য খেলাগুলিতে বাজি ধরার সম্ভাবনা বেশি থাকে যেগুলি খুব জনপ্রিয় এবং অনেক স্থানীয় অনুসারী এবং অনুরাগী রয়েছে৷ ভারতীয় জুয়াড়িদের মধ্যে বাজি ধরার জন্য এখানে কিছু জনপ্রিয় খেলা রয়েছে:

ফুটবল

আপনি যদি ভারতে থাকেন তবে অবশ্যই আপনি জানেন যে এখানকার বেশিরভাগ ক্রীড়া অনুরাগী ফুটবল ইভেন্টগুলি অনুসরণ করেন। সেজন্য যতবারই রাজধানীতে ভারতীয় টাইগারদের জড়িয়ে ফুটবল ম্যাচ হয়, স্টেডিয়াম অবশ্যই সমর্থকদের ভরাট থাকে। স্থানীয় ম্যাচ এবং লিগ ছাড়াও, ভারতের ফুটবল অনুরাগীরা ইংলিশ প্রিমিয়ার লিগ, এফএ কাপ, বিশ্বকাপ, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ এবং আরও অনেক বিদেশী লিগ অনুসরণ করে। সুতরাং আপনি বুকি সাইটে এই ইভেন্টগুলিতে কত ভারতীয় জুয়াড়ি বাজি ধরবেন তা দেখতে পারেন।

বাস্কেটবল

ফুটবল ছাড়াও, বাস্কেটবলও এমন একটি খেলা যা ঝুঁকির মধ্যে রয়েছে। আমেরিকান বাস্কেটবল গেম যেমন এনবিএ এবং এনএফএল সবচেয়ে বেশি বাজি আকর্ষণ করে। বাস্কেটবলে অনেক বিখ্যাত ক্রীড়াবিদ যেমন লেব্রন জেমস, কেভিন ডুরান্ট এবং লুকা ডনসিক রয়েছে। বাস্কেটবল অনুসরণ করা এবং শেখাও সহজ কারণ এমন অনেক চ্যানেল রয়েছে যেখানে স্থানীয় এবং বিদেশে বাস্কেটবল ম্যাচ দেখায়।

ব্যাডমিন্টন

এদেশের অনেক ভালো ব্যাডমিন্টন খেলোয়াড় থাকায় ব্যাডমিন্টন স্থানীয় সম্প্রদায়ের মধ্যে গেঁথে গেছে। দাতো ‘লি চং ওয়েই অবসর গ্রহণের আগ পর্যন্ত বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় ছিলেন। ব্যাডমিন্টনও এমন একটি খেলা যা টেলিভিশন সম্প্রচারের সাথে ঘনিষ্ঠভাবে যুক্ত কারণ বেশিরভাগ জুয়াড়ি ম্যাচটি সরাসরি অনুসরণ করে। এটি একটি রোমাঞ্চকর এবং মজার খেলা করে তোলে।

ই-স্পোর্টস

সাম্প্রতিক বছরগুলিতে, ই-স্পোর্টস বা ই-স্পোর্টস মনোযোগ আকর্ষণ করছে কারণ এতে অনেক ভিডিও গেম জড়িত রয়েছে যা আজকের তরুণদের মনোযোগ কেন্দ্রীভূত করে। তাই, ই-স্পোর্টের জন্য অনলাইন বেটিং অনেক তরুণ জুয়াড়ি এবং নতুন জুয়াড়িদের আকর্ষণ করে। লিগ অফ লেজেন্ডস, PUBG, ফোর্টনাইট, ওভারওয়াচ এবং আরও অনেক কিছুর উপর বাজি ধরার জন্য জনপ্রিয় কিছু গেম।

বাজিতে সম্ভাব্যতার প্রকারভেদ

আপনি যখন আপনার প্রিয় খেলায় বাজি ধরা শুরু করবেন, আপনি যে দল বা ক্রীড়াবিদদের নামের পাশে তালিকাভুক্ত অনেক ধরনের বিজোড় সংখ্যা পাবেন যেখানে আপনি বাজি রাখতে চান। এটি সম্ভাব্যতা হিসাবে পরিচিত। সম্ভাব্যতা বা ‘অডস’ একটি দলের জয়ের ক্ষমতা সম্পর্কে বুকির ভবিষ্যদ্বাণী প্রকাশ করে। সম্ভাব্যতা প্রকাশ করার বিভিন্ন উপায় রয়েছে:

ভগ্নাংশ সম্ভাবনা

বিভক্তির সম্ভাবনা যুক্তরাজ্য এবং ব্রিটেন থেকে আসে। নাম অনুসারে, সম্ভাব্যতাগুলি গাণিতিক ভগ্নাংশের আকারে প্রকাশ করা হয়। আপনি যে পরিমাণ জিতবেন তা নির্ধারণ করার গণনা পদ্ধতিটি আসলে সহজ। ধরুন টটেনহ্যাম হটস্পারের জয়ের স্কোরিং হল 10/12, যাকে 10 থেকে 12 হিসাবে উল্লেখ করা হয়, আপনি লাভ করবেন (10/12 x বাজির পরিমাণ) এবং আপনার বাজির মূলধন ফেরত পাবেন। আপনি যদি RM100 বাজি ধরেন এবং আপনি জিতে যান, আপনি পাবেন (10/12 x RM100) + RM100 = RM183.33। সাধারণত জয়ের উচ্চ সম্ভাবনা সহ দল এবং ক্রীড়াবিদরা কম ভগ্নাংশ পাবে এবং এর বিপরীতে।

দশমিক সম্ভাবনা

এই সিস্টেমে, সম্ভাব্যতাগুলিকে দশমিক আকারে প্রকাশ করা হয় যেমন 2.2, 1.5, 3.4 ইত্যাদি। এই দশমিক মানটি আপনার জয়ের মোট পরিমাণকে প্রতিনিধিত্ব করে যার মূলধন আপনি ভালভাবে জিতবেন। তাই দশমিক সম্ভাব্যতা সর্বদা 1.0 এর বেশি মূল্যবান। সিস্টেমটি ইউরোপ, কানাডা, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে খুব জনপ্রিয়। গণনার মধ্যে আপনার বাজির পরিমাণকে দশমিক মানের দ্বারা গুণ করা জড়িত।

মানিলাইন – আকৃতির সম্ভাবনা

মানিলাইন সম্ভাব্যতা আমেরিকান সম্ভাব্যতা হিসাবেও পরিচিত। সিস্টেমটি কিছুটা জটিল কারণ এতে তিন-সংখ্যার সংখ্যার সাথে ইতিবাচক এবং নেতিবাচক চিহ্নগুলি জড়িত। তিন-সংখ্যার নম্বরটি RM100 জেতার জন্য আপনাকে যে মান বাজি ধরতে হবে তা উপস্থাপন করে যখন একটি ইতিবাচক চিহ্ন দেওয়া হয় সেই দল/অ্যাথলিটকে যার জেতার সম্ভাবনা কম এবং একটি নেতিবাচক চিহ্ন দেওয়া হয় যে দলের জয়ের সম্ভাবনা বেশি৷

একজন জুয়াড়ি হিসাবে, সম্ভাব্যতা সিস্টেমটি বোঝা খুবই গুরুত্বপূর্ণ যাতে আপনি কোন দিকে বাজি ধরবেন সে সম্পর্কে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন এবং কোন বাজি আপনার উপকার করতে পারে তা মূল্যায়ন করতে পারেন।

লাইভ বেটিং কি?

লাইভ বেটিং লাইভ বেটিং, ইন-ম্যাচ বেটিং বা ইন-প্লে বেটিং নামেও পরিচিত। মূলত, একটি ম্যাচ শুরু হওয়ার পর এই ধরনের বাজি চলে।

আজকাল ইন্টারনেট প্রযুক্তির আবির্ভাবের সাথে, বুকি সাইটগুলি এমন একটি বিকল্প অফার করে যেখানে আপনি ম্যাচ শেষ হওয়ার আগে যেকোনো সময় আপনার বাজি পরিবর্তন করতে পারেন৷ এটি পুরানো দিনের পরিস্থিতি থেকে ভিন্ন যেখানে আপনি ম্যাচ শুরু হওয়ার আগে শুধুমাত্র একবার বাজি ধরতে পারেন এবং তারপরে ফলাফলের জন্য অপেক্ষা করুন৷

একটি ক্রীড়া ইভেন্টের চূড়ান্ত ফলাফলের উপর বাজি ধরার পাশাপাশি, আপনি ইভেন্টের কিছু ইভেন্টের উপরও বাজি ধরতে পারেন, যেমন একজন ফুটবল খেলোয়াড় একটি গোল করেন কিনা বা ম্যাচের মাঝখানে ফলাফল।

লাইভ বেটিং এর সুবিধা হল আপনি আপনার সম্ভাবনা এবং জেতার উপায়গুলিকে সর্বাধিক করতে পারেন৷ এটি একটি স্বাধীনতা যা নিয়মিত স্পোর্টস বাজিতে পাওয়া যায় না, অর্থাৎ আপনি আপনার প্রাথমিক বাজির ফলাফল পরিবর্তন করতে পারেন, বা এমনকি একটি নতুন বাজিও করতে পারেন।

জুয়াড়িরাও যখন অপ্রত্যাশিত ইভেন্টে বাজি ধরতে পারে তখন আরও মজা পাবে। উদাহরণস্বরূপ, যদি একটি ফুটবল ম্যাচ ড্র দিয়ে শেষ হয় এবং ওভারটাইম ইতিমধ্যেই শেষ হয়ে যায়। একজন জুয়াড়ি হিসেবে আপনি এখন পেনাল্টি শুটআউট বিভাগের ফলাফলের উপর বাজি ধরতে পারেন।

বেটিং এক্সচেঞ্জ কি?

বেটিং এক্সচেঞ্জ বা বেটিং এক্সচেঞ্জ হল একটি প্ল্যাটফর্ম যেখানে জুয়াড়িরা একে অপরের উপর বাজি ধরতে পারে। এই ট্র্যাকের কোন বুকি নেই, এবং সমস্ত জুয়াড়ি সম্ভাব্যতা অফার করতে পারে বা এমনকি অন্যান্য জুয়াড়িদের কাছ থেকে সম্ভাব্যতা চাইতে পারে।

বেটিং এক্সচেঞ্জে দুই ধরনের বাজি আছে, যথা ‘লে’ বেট এবং ‘ব্যাকিং’ বাজি৷ একটি ‘লে’ বাজি হল যেখানে জুয়াড়ি একটি ক্রীড়া ইভেন্টে একটি ইভেন্টের সম্ভাবনার প্রস্তাব দেয়, বলুন ম্যানচেস্টার ইউনাইটেড ইংলিশ প্রিমিয়ার লিগ 10/4-এর সম্ভাবনায় জিতবে। আপনি যদি এই সম্ভাবনাকে সমর্থন করেন তবে আপনি ‘লে’ বাজি ধরতে পারেন এবং যদি আপনি এই সম্ভাবনার বিরুদ্ধে বাজি ধরতে চান তবে আপনি ‘ব্যাক’ বাজি ধরতে পারেন।

বেটিং এক্সচেঞ্জের কোন ঝুঁকি নেই এবং এটি একটি অধিকতর স্বাধীন সিস্টেম যা একটি মুনাফা করতে চায় এমন একজন বুকির উপস্থিতি ছাড়াই৷ এটি এমন একটি জায়গা যেখানে জুয়াড়িরা একটি ছোট জয়ের জন্য একে অপরের বিরুদ্ধে সরাসরি বাজি ধরতে পারে।

বেটিং এক্সচেঞ্জের সুবিধা

এই পণ বিনিময় বিভিন্ন সুবিধা প্রদান করে। প্রথমত, জুয়াড়িদের অনেক সম্ভাবনার বিকল্প আছে। একজন নিয়মিত বাজি ধরার ক্ষেত্রে, ম্যাচ/রেসে জড়িত প্রতিটি দল বা ক্রীড়াবিদদের জন্য একটি ম্যাচের একটি নির্দিষ্ট সম্ভাবনা থাকে। কিন্তু একটি বাজি বিনিময়ে, কোনো খেলার ইভেন্টে একটি পক্ষের জন্য বিদ্যমান সম্ভাবনার সংখ্যার কোনো সীমা নেই। তাই একটি দল বা অ্যাথলিটের হাজার হাজার সম্ভাবনা থাকতে পারে এবং আপনি যে কোনো সম্ভাবনার জন্য সমর্থন বা বাজি রাখতে পারেন।

দ্বিতীয়ত, বেটিং এক্সচেঞ্জ জুয়াড়িদের জন্য আরও স্বাধীনতা অফার করে যাদের কঠোর নিয়ম ও শর্তাবলী সহ বুকির দ্বারা খুব বেশি নিয়ন্ত্রণের প্রয়োজন নেই। একজন জুয়াড়ি হিসাবে আপনি একটি সীমাহীন ক্রীড়া ইভেন্টের জন্য যত খুশি তত বাজি করতে পারেন।

বেটিং এক্সচেঞ্জের দুর্বলতা

যেহেতু বেটিং এক্সচেঞ্জ একটি নিয়মিত স্পোর্টস বেটিং সাইটের মতো কাজ করে না, তাই এমন জুয়াড়ি থাকতে পারে যারা এটির সাথে খাপ খায়নি। সামগ্রিকভাবে, বেটিং এক্সচেঞ্জগুলি প্রচলিত স্পোর্টস বেটিং সাইটের মতো বেশি জয়ের প্রস্তাব নাও দিতে পারে কারণ আপনি বুকিদের পরিবর্তে অন্য জুয়াড়িদের বিরুদ্ধে বাজি ধরছেন৷

এছাড়াও, যেহেতু এটি একজন নিয়মিত বুকি দ্বারা নিয়ন্ত্রিত হয় না, আপনি আপনার প্রিয় ক্রীড়া ইভেন্ট বা ক্রীড়াবিদ খুঁজে পেতে সক্ষম হবেন না, যদি না আপনি নিজেই এটির জন্য একটি ‘লেয়’ বাজি শুরু করেন।

সবশেষে, যদি আপনি একটি ‘লে’ বাজি রাখেন এবং জুয়াড়ির প্রয়োজন হয় যে আপনি কিছু জিততে ‘ব্যাকিং’ বাজি তৈরি করবেন। যাইহোক, আপনার বিরুদ্ধে বাজি ধরতে ইচ্ছুক অন্য জুয়াড়ি থাকবে এমন কোন নিশ্চয়তা নেই।

একটি বেটিং এক্সচেঞ্জ হল একটি ‘উন্মুক্ত বাজার’ যেখানে প্রত্যেকে নির্দিষ্ট নিয়মের অধীনে মজা করার জন্য যোগাযোগ করতে পারে। জনপ্রিয় বেটিং এক্সচেঞ্জ সাইটগুলির মধ্যে রয়েছে বেটফেয়ার, স্মার্কেটস এবং ম্যাচবুক।

স্পোর্টস বেটিং কিভাবে শুরু করবেন

আপনি যদি একজন নতুন জুয়াড়ি হন আপনার খেলার বাজি ধরার অভিজ্ঞতা শুরু করতে আগ্রহী, তাহলে আপনি হয়তো জানতে চাইতে পারেন কিভাবে শুরু করবেন। অবশ্যই, এমন অনেক তথ্য রয়েছে যা আপনাকে যেকোনো কিছুর আগে অধ্যয়ন এবং গবেষণা করতে হবে। আপনি অনুসরণ করতে পারেন কিছু পদক্ষেপ নিম্নরূপ:

বাজি সম্ভাবনা সিস্টেম বুঝুন

পূর্বে উল্লিখিত হিসাবে, সম্ভাব্যতা নির্ধারণ করতে আপনাকে প্রতিটি সাইটে ব্যবহৃত নম্বর সিস্টেমটি বুঝতে হবে। এটি যাতে আপনি জিতলে আপনি কত টাকা উপার্জন করতে পারেন এবং না হলে আপনি কতটা হারান তা গণনা করতে পারেন। উপরন্তু, এটি আপনাকে মূল্য বাজি সনাক্ত করতেও সাহায্য করবে।

কিভাবে একটি বাজি করতে?

আধুনিক দিনের জুয়াড়িদের জন্য, বাজি রাখার সবচেয়ে সহজ এবং সহজ জায়গা হল অনলাইন স্পোর্টস বেটিং সাইটগুলিতে৷ শুরু করার জন্য, আপনাকে আপনার পছন্দের সাইটের জন্য একটি নিবন্ধন ফর্ম পূরণ করতে হবে। এর পরে, আপনাকে অফার করা চ্যানেলগুলি ব্যবহার করে প্রথম আমানত করতে হবে। একবার প্রথম আমানত করা হয়ে গেলে, এবং আপনি যে বোনাস চান তা ইতিমধ্যেই দাবি করা হয়েছে, আপনি আপনার পছন্দের খেলায় বাজি ধরা শুরু করতে পারেন।

একটি উপযুক্ত ক্রীড়া বাজি সাইট নির্বাচন কিভাবে?

একটি ভাল বেটিং সাইট বেছে নেওয়া আপনার বেটিং অভিজ্ঞতাকে প্রভাবিত করতে পারে। আপনি যদি ভুল বেটিং সাইট বেছে নেন, তাহলে সম্ভবত আপনি একটি তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে যাবেন। আপনাকে প্রথমে যে বিষয়গুলি বিবেচনা করতে হবে তা হল সাইটটি লাইসেন্সপ্রাপ্ত কিনা। সাইটটির পরিচালনার জন্য একটি বৈধ লাইসেন্স থাকতে হবে কারণ এটি আপনার নিরাপত্তা নির্ধারণ করতে পারে। এছাড়াও, আপনাকে কোন পেমেন্ট চ্যানেলগুলি উপলব্ধ, বোনাসগুলি উপলব্ধ এবং আপনি কোন খেলাগুলিতে বাজি ধরতে পারেন তাও দেখতে হবে৷

জয়ের জন্য টিপস এবং কৌশল

নতুন জুয়াড়িদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ কৌশল হল আপনি যখন শুরু করবেন তখন শুধুমাত্র এক ধরনের খেলায় ফোকাস করা। এমন একটি খেলা বেছে নিন যা আপনি দীর্ঘ সময় ধরে অনুসরণ করছেন এবং জড়িত দল বা ক্রীড়াবিদদের সাথে খুব পরিচিত। এছাড়াও, আপনাকে স্প্রেড বেটিং, ভ্যালু বেট এবং হেজ বেটিং এর মতো কৌশলগুলির সাথেও নিজেকে পরিচিত করতে হবে।

স্পোর্টস বেটিং বোনাস

নতুন জুয়াড়িদের আকৃষ্ট করতে এবং পুরানো জুয়াড়িদের ধরে রাখতে সমস্ত স্পোর্টস বেটিং সাইট অবশ্যই বোনাস এবং বিশেষ প্রচার অফার করবে। আপনি একজন গ্রাহক হিসাবে এই বোনাসগুলির সুবিধা নিতে পারেন যাতে আপনি আরও বেশি জেতার জন্য অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন।

ওয়েলকাম বোনাস – এই বোনাসটি জুয়াড়িদের দেওয়া হয় যারা সবেমাত্র একটি স্পোর্টস বেটিং সাইটের জন্য নিবন্ধন করেছেন এবং সাধারণত প্রথম আমানত করার সময় দাবি করা হয়।

নো ডিপোজিট বোনাস – এই বোনাসটি সবচেয়ে বিরল কিন্তু সবচেয়ে লাভজনক কারণ এটির জন্য আপনাকে কোনো আর্থিক আমানত বা বাজি রাখার প্রয়োজন নেই। নতুন এবং পুরাতন জুয়াড়িদের কোন ডিপোজিট বোনাস দেওয়া যাবে না।

বিশেষ প্রচারমূলক বোনাস – কখনও কখনও বেটিং সাইটগুলি সাইটে একটি উদযাপন বা বার্ষিকী উদযাপন করার জন্য বিশেষ প্রচার অফার করে। একটি নির্দিষ্ট খেলা বা খেলাধুলার মরসুম প্রচার করার জন্য বোনাসও রয়েছে।

পর্যায়ক্রমিক বোনাস – এই ধরনের বোনাস প্রতি সপ্তাহে বা প্রতি নির্দিষ্ট দিনে দেওয়া হয়। যাইহোক, এই পর্যায়ক্রমিক বোনাসগুলির বেশিরভাগই ব্যবহারের সময়সীমা থাকে তাই পরবর্তী পর্যায়ক্রমিক বোনাস দাবি করার আগে আপনাকে অবশ্যই রোলওভারের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে হবে।

বিনামূল্যে বাজি – এই ধরনের বোনাসগুলি বিনামূল্যে বাজি হিসাবে পরিচিত এবং প্রায়শই এটি দাবি করার জন্য আপনাকে একটি আমানত করতে বা প্রকৃত অর্থের সাথে একটি বাজি স্থাপন করতে হয়।

ভিআইপি বোনাস – বেশিরভাগ স্পোর্টস বেটিং সাইটগুলি একটি ভিআইপি প্রোগ্রাম অফার করে যেখানে আপনি যত বেশি বাজি ধরবেন অতিরিক্ত বোনাস এবং প্রচার উপভোগ করতে পারবেন।

বিনামূল্যে খেলা বেটিং টিপস এবং ভবিষ্যদ্বাণী

আমরা আপনার পছন্দের ক্রীড়া ইভেন্টের ফলাফলের টিপস এবং পূর্বাভাসও প্রদান করি। স্পোর্টস বেটিং সাইট পর্যালোচনা এবং বেটিং গাইড ছাড়াও, আমরা সর্বশেষ ক্রীড়া ইভেন্টগুলির জন্য ভবিষ্যদ্বাণী এবং টিপসও অফার করি।

খেলাধুলার মধ্যে আপনি তার ভবিষ্যদ্বাণী উপভোগ করতে পারেন টেনিস, ফুটবল, বাস্কেটবল, এমএমএ, বক্সিং এবং আরও অনেক কিছু। আমাদের ভবিষ্যদ্বাণী এবং টিপস তথ্য কভার করে যেমন কোন দল জিতবে, সম্ভাব্যতা, সমস্ত দল বা ক্রীড়াবিদদের পটভূমি, তাদের সংঘর্ষের ইতিহাস এবং আরও অনেক কিছু।

আমাদের পূর্বাভাস এবং টিপস অভিজ্ঞ bettors যারা সফল bettors দ্বারা লিখিত. আপনি দরকারী পূর্বাভাস পাবেন যা পরে আপনার বাজির সিদ্ধান্ত নেওয়ার সময় একটি দুর্দান্ত গাইড।

সর্বোপরি, আমাদের ভবিষ্যদ্বাণী এবং টিপস বিনামূল্যে প্রদান করা হয় যাতে আপনি বিস্তৃত ফলাফলের পূর্বাভাস পড়তে পারেন, বিভিন্ন ইভেন্টের পরিসংখ্যান দেখতে পারেন এবং এখানে অভিজ্ঞ বাজিকরদের কাছ থেকে বিবরণ পেতে পারেন।

বিশ্বস্ত ক্রীড়া বেটিং সাইট

আপনি যখন বাজি ধরতে চান কোন বেটিং সাইট বেছে নিন, তখন নিরাপত্তার বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। এটি নিশ্চিত করা যে আপনার ব্যক্তিগত এবং আর্থিক তথ্য সম্পূর্ণরূপে দায়িত্বজ্ঞানহীন পক্ষ থেকে সুরক্ষিত। নিরাপত্তা দিকগুলির মধ্যে যা আপনাকে দেখতে হবে:

লাইসেন্সের উপস্থিতি – লাইসেন্স অবশ্যই একটি বিশ্বস্ত এবং স্বীকৃত সরকার বা স্বীকৃত সংস্থা দ্বারা মঞ্জুর করা উচিত। একটি লাইসেন্সপ্রাপ্ত সাইট প্রমাণ করে যে সাইটের মালিক নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ যে তারা ন্যায্যভাবে কাজ করে এবং আইন মেনে চলে।

নিরাপত্তা নীতি – প্রতিটি বেটিং সাইট অবশ্যই একটি বিভাগ প্রদান করবে যা তাদের নিরাপত্তা নীতি, যথা ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা এবং সেইসাথে সমস্ত আর্থিক প্রক্রিয়ার এনক্রিপশন বলে। সেই সাইটে বাজি ধরতে আরও আত্মবিশ্বাসী বোধ করার জন্য আপনাকে একটি সাইটের নিরাপত্তা নীতি পড়তে এবং বুঝতে উৎসাহিত করা হচ্ছে।

সাইট পর্যালোচনা – একটি বেটিং সাইটটি বিশ্বস্ত কিনা তা নির্ধারণ করার জন্য পর্যালোচনা করার পাশাপাশি, আপনি ইন্টারনেটে সাইট সম্পর্কে পর্যালোচনাও পেতে পারেন। অন্যান্য জুয়াড়িদের মতামত এবং একটি সাইটের অভিজ্ঞতা আপনার জন্য একটি সাইট বিশ্বাসযোগ্য কিনা তা নির্ধারণ করার জন্য একটি গুরুত্বপূর্ণ মাপকাঠি হয়ে ওঠে। আমরা আপনার জন্য দরকারী পর্যালোচনাগুলিও প্রদান করি এবং আপনি জানতে পারেন যে আমরা কীভাবে সততার সাথে বেটিং সাইটগুলি পর্যালোচনা করি৷

কিভাবে সেরা বেটিং সাইট চয়ন করুন

ইন্টারনেটে আজ হাজার হাজার স্পোর্টস বেটিং সাইট রয়েছে। একটি সাইট আপনার জন্য সঠিক কিনা তা কিভাবে নির্ধারণ করবেন? সমস্ত সাইটের নিজস্ব সুবিধা এবং অসুবিধা আছে এবং কোন একক সাইট নিখুঁত নয়। সুতরাং, প্রথমে আপনাকে কয়েকটি বিষয় বিবেচনা করতে হবে।

বিশ্বস্ত সাইটগুলি – যে সাইটগুলি লাইসেন্সপ্রাপ্ত এবং অন্যান্য জুয়াড়িদের দ্বারা পাস করা পর্যালোচনাগুলি একটি অগ্রাধিকার৷

গ্রাহক সহায়তা-দক্ষ গ্রাহক সহায়তা সহ সাইটগুলি আপনার অভিজ্ঞতার জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ আপনি সম্ভবত কিছু বোঝেন না বা বাজি শুরু করার সময় কিছু সমস্যায় পড়েন। আপনার একটি প্ল্যাটফর্ম দরকার যেখানে আপনি কার্যকরভাবে যোগাযোগ করতে পারেন এবং অল্প সময়ের মধ্যে একটি প্রতিক্রিয়া পেতে পারেন।

অর্থপ্রদান এবং প্রত্যাহার চ্যানেলগুলি – অর্থপ্রদান এবং উত্তোলনের চ্যানেলগুলি সনাক্ত করা গুরুত্বপূর্ণ যাতে আপনি ব্যবহার করার জন্য সবচেয়ে সুবিধাজনক চ্যানেল চয়ন করতে পারেন৷

উপলব্ধ খেলাধুলার ধরন – এটি একটি অবশ্যই দেখতে হবে। এর কারণ হল আপনাকে নিশ্চিত করতে হবে যে একটি সাইট খেলাধুলা এবং দলগুলিকে কভার করে যা আপনি জানেন এবং জানেন৷

অফার করা বোনাসের ধরন – একটি বাজির সাইট যা উদার এবং আপনার জন্য প্রচুর বোনাস অফার করে দীর্ঘ মেয়াদের জন্য একটি বিজ্ঞ পছন্দ।

সম্ভাব্যতা এবং লাইন প্রস্তাব করা হয়েছে – একটি ভাল বেটিং সাইট বাস্তবসম্মত সম্ভাবনা এবং বিভিন্ন আকর্ষণীয় লাইন অফার করবে।

মোবাইল স্পোর্টস বেটিং

আজকাল মোবাইল ফোনের সহজলভ্যতার সাথে, আপনাকে আর কোনও বুকির ভাড়া করা বিল্ডিংয়ে খেলাধুলার বাজি রাখতে বেশি হাঁটতে হবে না৷ আজকাল, মোবাইল ফোনের পাশাপাশি অনলাইন স্পোর্টস বেটিং পরিষেবা রয়েছে৷

সব অনলাইন খেলা বেটি

সাইটগুলি আপনার মোবাইল ফোনে অ্যাক্সেস করা যেতে পারে। এটি আপনাকে সহজ করে এবং আপনি যেখানেই থাকুন না কেন বাজি ধরতে দেয়৷ এটি আপনাকে আরও গোপনীয়তা দেয় কারণ এটি এমন একটি কম্পিউটারে করতে হবে না যা অন্যদের সাথে দেখা বা শেয়ার করা যেতে পারে। একটি মোবাইল ফোন হল এমন একটি সরঞ্জাম যা একটি ব্যক্তিগত আইটেম।

এমন সাইট রয়েছে যা অ্যাপটির একটি সংস্করণ অফার করে। যাইহোক, যদি এটি প্রদান করা না হয়, আপনি এখনও একটি ইন্টারনেট ব্রাউজার বা ব্রাউজার অ্যাপ্লিকেশন থেকে বেটিং সাইট অ্যাক্সেস করতে পারেন।

সেরা ক্রীড়া বেটিং অভিজ্ঞতার দিকে

স্পোর্টস বেটিং হল এমন একটি কার্যকলাপ যা আসলে করা এবং অনুসরণ করা সহজ। আপনাকে শুধু নিজেকে প্রশিক্ষিত করতে হবে এবং বিজয়ের সুযোগ খুঁজে পেতে আপনার সম্ভাবনা এবং প্রবৃত্তি উন্নত করতে বিভিন্ন কৌশলের চেষ্টা করতে হবে। এছাড়াও, নিজের জন্য সেরা বেটিং সাইট বেছে নেওয়ার জন্য আমাদের পরামর্শ মনে রাখবেন। আমরা একটি স্বচ্ছ এবং ব্যাপক আকারে বিশ্বের সেরা বেটিং সাইটগুলির পর্যালোচনা প্রদান করি যাতে আপনি আরও জ্ঞানী হতে পারেন এবং আরও সহজে সিদ্ধান্ত নিতে পারেন৷

সচরাচর জিজ্ঞাস্য

একটি ক্রীড়া বাজি সাইটে নিবন্ধন কিভাবে?

বেটিং সাইটগুলিতে সাধারণত একটি নিবন্ধন বোতাম থাকে। আপনি এই বোতাম টিপানোর পরে, আপনি ফর্মটি পূরণ করতে পারেন এবং সদস্য হিসাবে নিশ্চিত করা হবে৷ এর পরে, আপনি প্রথম আমানত করতে এবং বাজি শুরু করতে পারেন।

কি খেলাধুলা বাজি জনপ্রিয়?

মালয়েশিয়ার জুয়াড়িদের মধ্যে, ফুটবল হল জুয়া খেলার জন্য সবচেয়ে জনপ্রিয় খেলা।

একটি সাধারণ সম্ভাবনা সিস্টেম কি?

সম্ভাব্যতা লেখার তিনটি সাধারণ উপায় আছে, যথা দশমিক, ভগ্নাংশ এবং অর্থরেখা।

নতুন জুয়াড়িদের জন্য সবচেয়ে কার্যকর কৌশল কি?

শুধুমাত্র তাদের পারফরম্যান্সের সাথে নিজেকে পরিচিত করার জন্য একটি দল এবং এক ধরণের খেলার উপর ফোকাস করুন।

একটি পণ বিনিময় কি?

এটি একটি স্পোর্টস বেটিং প্ল্যাটফর্ম যেখানে কোন বুকি নেই এবং জুয়াড়িরা একে অপরের বিরুদ্ধে বাজি রাখে।

মোবাইল ফোনে খেলার বাজি করা যাবে কি?

হ্যাঁ, সমস্ত স্পোর্টস বেটিং সাইট একটি ব্রাউজার অ্যাপ্লিকেশনের মাধ্যমে ব্রাউজ করা যেতে পারে বা তাদের একটি অ্যাপ সংস্করণ পৃষ্ঠা রয়েছে৷

সেরা সম্ভাব্যতা এবং লাইন সহ একটি ক্রীড়া বাজি সাইট কিভাবে খুঁজে পেতে?

আপনি আমাদের মত সাইট থেকে পর্যালোচনা এবং সুপারিশ পড়ে এটি খুঁজে পেতে পারেন